Saturday, November 22, 2014

রেসিং গেমের জগতে রাস্তা কাঁপাতে আসছে- নিড ফর স্পীড : নো লিমিট

রেসিং গেম ফ্যানদের জন্য সুখবর!! EA Games সম্প্রতি ঘোষণা করল স্মার্টফোন আর ট্যাবলেটের জন্য তাদের পরবর্তী গেম Need For Speed : No Limit




রেসিং গেমের জগতে NFS সর্বদাই একটি কিংবদন্তি নাম। সেই 1994 থেকে কম্পিউটার আর কনসোলে রাস্তা কাঁপিয়ে আসছে এই গেম। সেই ধারা বয়ে চলেছে এখনকার স্মার্টফোন আর ট্যাবলেটেও।

এই প্ল্যাটফর্মে তাদের সর্বশেষ গেম মোস্ট ওয়ান্টেড খেলেন নি আর পছন্দ করেন নি এমন গেমার পাওয়া মুশকিল। মোস্ট ওয়ান্টেডের পর এবার তারা আর আনছে নো লিমিট।

এনএফএস নো লিমিটের রিলিজ ডেট এখন ফিক্স হয়নি। তবে 2015 এর শুরুর দিকে রিলিজ হতে পারে বলে ধারণা করা হচ্ছে। গেমটির ডেভেলপার অস্ট্রেলিয়ার ফায়ারমাংকিজ স্টুডিও, যাদের অন্যতম বিখ্যাত গেম Real Racing 3।

নো লিমিটের কোন বিশেষ ডিটেইল এখনও প্রকাশ করেনি EA। তবে ছোট এনাউন্সমেন্ট ট্রেইলারটি দেখতে পারেন এখান থেকে।

ট্রেইলার দেখে বুঝা যায় গেমটি যথেষ্ট গ্রাফিক্স রিচ হতে যাচ্ছে। আর এই গেমের নামের সাথে থাকছে যার নাম তিনি হলেন Ken Block, বিখ্যাত Rally Driver। গেমের ট্রেইলারেও দেখা যাচ্ছে তাকে।

চমত্‍কার গ্রাফিক্স আর গেমপ্লে, বিখ্যাত Real Racing 3 গেমের ডেভেলপার, আর রেসিং জগতের রাজা NFS এর ডেভেলপার - সব মিলিয়ে বলাই যায় যে গেমটি গেমারদের সকল প্রত্যাশা পূর্ণ করতে পারবে, অন্তত আশা করা যায়!

No comments:

Post a Comment